পৃষ্ঠাসমূহ

বুধবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৫

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই? আশাকরি ভালই আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো অাছি।
আপনাদের সাথে একটা খুশির খবর শেয়ার করতে আসলাম। আমরা অনেকেই বহুদিন হল টেলিটক ব্যবহার করে আসছি কিন্তু এতদিন আমরা একটা সেবা হতে দূরে ছিলাম তা হল আমরা এতদিন বিকাশ, ডাচবাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং ইত্যাদি সেবা পাইনি। তবে আর চিন্তা নেই কারন আজ থেকে আমরা পাচ্ছি বিকাশ একাউন্ট করার সুবিধা।
রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল অপারেটর টেলিটক গ্রাহকেরা এখন থেকে বিকাশের বিভিন্ন সেবা ব্যবহার করতে পারবেন। এ জন্য ‘নেটওয়ার্ক শেয়ারিং’ চুক্তি করেছে মোবাইল ফাইন্যান্সিয়াল সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ। এ চুক্তির ফলে টেলিটকের গ্রাহকেরা বিকাশ ওয়ালেটের মাধ্যমে মোবাইল ফাইন্যান্সিয়াল সেবা ব্যবহার করতে পারবেন। আজ সোমবার রাজধানীর গুলশানে বিকাশের প্রধান কার্যালয়ে এ বিষয়ে এক চুক্তি স্বাক্ষরিত হয়।
টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ এবং বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।
এতদিন শুধু গ্রামীণফোন, বাংলালিংক, রবি ও এয়ারটেলের নেটওয়ার্ক ব্যবহার করে মোবাইল ফিন্যান্সিয়াল সেবা দিচ্ছে বিকাশ। তবে আজ থেকে এর সঙ্গে যুক্ত হলো আমাদের মত তরুনদের ফোন  টেলিটক। শুধু তাই নয় অতি দ্রুত আমরা বিকাশ হতে টেলিটকে ব্যালেন্স লোড করতে পারব বলে আশা করতেই পারি।
চুক্তি সই অনুষ্ঠানে গিয়াস উদ্দিন আহমেদ বলেন, ‘এই চুক্তির ফলে আমাদের গ্রাহকেরা বিকাশের মোবাইল ফিন্যান্সিয়াল সেবা ব্যবহার করতে পারবেন, যা এই মুহূর্তে বাংলাদেশের সাধারণ মানুষের জন্য একটি নিত্যপ্রয়োজনীয় সেবা।
আর সেইসাথে অন্যান্ন ফাইন্যান্সিয়াল সেবাদাতা প্রতিষ্ঠানও টেলিটকের সাথে যুক্ত হবে দ্রুত সময়ে। তবে বিকাশ তাদের প্রথম অবস্হানটা নিশ্চিৎ করে ফেলল। তাহলে আর দেরি কেন যাদের টেলিটকে বিকাশ একাউন্ট দরকার তারা দ্রুত একাউন্ট করে ফেলুন।
>>>Facebook এ আমি<<< Skype ID- shakilsimul
টেকনোলজি বিষয়ক যেকোন প্রশ্ন করতে পারেন ফেসবুকে। আমার জানা থাকলে অবস্যই উত্তর দিব।
আর যারা এখানে কমেন্ট করতে পারেননা তারা ফেসবুকে কমেন্ট করে আমাকে উৎসাহ প্রদান করতে পারেন।

1 টি মন্তব্য:

  1. টিউনার হোম তথ্য নির্ভর একটি প্রযুক্তির সাইট যেখানে আপনি আপনার প্রযুক্তির নানা জ্ঞানকে ছড়িয়ে দিতে পারবেন অনায়াসে। তাই আমরা চাই তথ্য প্রযুক্তির পথ চলা হক আরও সহজ ও সুন্দর। tunerhome.com
    http://www.tunerhome.com

    উত্তরমুছুন

Blog Archive

শাকিল আহম্মেদ শিমুল-দূরন্ত বালক. Blogger দ্বারা পরিচালিত.

Popular Posts

Recent Posts

Text Widget