পৃষ্ঠাসমূহ

বুধবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৫

আসসালামুআলাইকুম , আমি শাকিল আহম্মেদ শিমুল। বলতে পারেন কোন ব্লগে এটাই আমার প্রথম টিউন। আমি অবস্য অনেক আগে এথানে হেল্পডেক্স-এ একটা টিউন করেছিলাম। যা হোক, নতুন টিউনার হিসাবে আমার টিউন আপনাদের ভালো না লাগাটা স্বাভাবিক তার পরও শুরু করলাম--
আমি আজ আপনাদের সাথে যে এপ্স টা শেয়ার করব সেটি মুসলমান ও নামাজী ভাইদের জন্য খুব কাজে লাগবে। এই এপ্সটির নাম হল- নামাজ
যা যা থাকছে এই এপ্সটিতেঃ-
  • নামাজের প্রাথমিক বিষয়াবলী- এর মাধ্যমে আপনি নামাজ কখন ফরজ হয়, অজুর শুদ্ধ নিয়ম, আরকান আহকাম, নামাজের ফরজ সুন্নাত ওয়াজিব মুস্তাহাব সহ বিভিন্ন বিষয় জানবেন
  • নামাজের ওয়াক্ত ও রাকাত সমুহ
  • নামাজের প্রয়োজনীয় দুআ।
  • বিভিন্ন নামাজ যেমন জুমা, ঈদ, চাসতের নামাজ, তাহাজ্জুত নামাজ , ইত্যাদির বিবরন ও পড়ার নিয়ম।
  • কিছু গুরুত্বপূর্ণ বিষয় যেমন নামাজের ফজিলত, নারী পুরুষের নামাজের পার্থক্য, নামাজের নিসিদ্ধ কার্যাবলী সিজদাহ সাহূর বিবরন ইতাদি বিষয়।
  • বাংলাদেশের সব জেলার নামাজ , সেহর িইফতারের আজীবনের সময়সূচী।
বিশেষ ফিচারঃ
  • আপনার নিজের জেলার সময়সুচি সেটাপ করতে পারবেন কোন ধরনের ইন্টারনেট কানেংশন ছাড়াই। এমন কি আপনার বাড়ির পাশের মসজিদের সময় সূচির সাথে সময় মিলিয়ে আজানের সময়সূচি  সেটিং করে নিতে পারবেন।
  • আপনার সেটিং করা সময়ে আজান দিয়ে আপনাকে নামাজের সময় মনে করিয়ে দেবে । তবে আপনি চাইলে আজান বন্ধরেখে নটিফিকেশন চালু রাখতে পারেন।
তো আর দেরি কেন নিচের এখান হতে ডাউনলোড করে নিন (মাত্র 2.5 মেগা)
( ফাইলটি ফেসবুকের পাবলিক গ্রুপে আপলোড করে দিয়েছি তাই ডাউনলোডের সময় ফেসবুকে লগিন রাখবেন।)
আপডেটেড ডাউনলোড লিংক - এখানে ক্লিক করুন  (Upfile.mobi)
ফেসবুকে আমি - শাকিল আহম্মেদ শিমুল

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Blog Archive

শাকিল আহম্মেদ শিমুল-দূরন্ত বালক. Blogger দ্বারা পরিচালিত.

Popular Posts

Recent Posts

Text Widget